মো: আশরাফ উদ্দিন খান(চেয়ারম্যান)

মো: আশরাফ উদ্দিন খান

পরম করুণাময় আল্লাহর নামে।
আস্সালামু আলাইকুম
মানুষের সত্যিকার পরিচয় তার জ্ঞান ও চরিত্রের মাধ্যমে ফুটে উঠে। আর তার জ্ঞানচর্চা ও চরিত্র গঠন প্রক্রিয়ায় শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকাই মুখ্য। বরং মানুষের সুপ্ত প্রতিভা বিকাশের ক্ষেত্রে আসলে শিক্ষা প্রতিষ্ঠানের কোন বিকল্প নেই। আর এ ক্ষেত্রে সবার জন্যই স্কুল জীবন অতিব গুরুত্বপূর্ণ এবং ভাগ্য নির্ধারক। মনোবিজ্ঞানও এটা সর্মথন করে। স্কুল জীবনের শিক্ষা, সংস্কৃতি, পরিবেশ, অবস্থান ইত্যাদি আমাদের পরবর্তী জীবনকে ভীষণভাবে প্রভাবিত করে। জীবনের বিভিন্ন চড়াই-উৎরাই পার হয়ে এবং ঘাত-প্রতিঘাত সহ্য করে আজ যারা জাতির সামনে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে তারা সবাই দৃঢ়তার সাথে সাক্ষ্য দিবে যে, সেদিন স্কুল জীবনে একটা সুষ্ঠ, সুন্দর ও সুবিন্যস্ত পরিবেশ পাওয়ার কারণেই সেটা সম্ভব হয়েছে। বিশেষ করে মান-সম্পন্ন মহানুভব কিছু শিক্ষক এবং প্রতিনিয়ত তাদের ত্যাগ ও পরিশ্রমের মাধ্যমে। 
একজন শিক্ষানুরাগী হিসেবে একটি আদর্শ শিক্ষালয় বা মানুষ গড়ার কারখানা প্রতিষ্ঠার স্বপ্ন আমি দীর্ঘদিন ধরে অন্তরে লালন করে এসেছি। আজ তাই আমার সেই স্বপ্নের শিক্ষালয় প্রতিষ্ঠা করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত ও উচ্ছসিত। এ জন্য মহান আল্লাহর দরবারে হাজারো লাখো শুকরিয়া জ্ঞাপন করছি। আমাদের এ শিক্ষায়তন গৌরবময় সাফল্য অর্জন করুক এবং দীপ্তময় হোক এ প্রার্থনাই করছি।
সর্বশেষে আমি “ব্রিলিয়্যান্ট স্কুল এন্ড কলেজ”-এর সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তাবৃন্দ ও অভিভাবকগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। 

মো: আশরাফ উদ্দিন খান
চেয়ারম্যান
ব্রিলিয়্যান্ট স্কুল এন্ড কলেজ